Refund and Returns Policy

ধন্যবাদ, আপনি Dhaka Cart থেকে শপিং করেছেন! আমরা আপনার সন্তুষ্টি নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের রিটার্ন এবং রিফান্ড পলিসি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল:

  1. ডেলিভারির সময় পণ্য চেক করুন:
    প্রোডাক্টটি গ্রহণ করার পর, অনুগ্রহ করে ডেলিভারি ম্যানের সামনে পণ্যটি ভালোভাবে চেক করুন কারণ ডেলিভারি সম্পন্ন হবার পর কোন অভিযোগ গ্রহণ করা হবে না। ডেলিভারি ম্যান থাকা অবস্থায় যদি কোনো ধরনের ড্যামেজ বা ত্রুটি থাকে, তাহলে আপনি ডেলিভারি চার্জ ছাড়াই পণ্যটি ফেরত পাঠাতে পারবেন। পণ্যটি ফেরত দেওয়ার সময় অবশ্যই তা একই অবস্থায় থাকতে হবে এবং ফেরত দেওয়ার জন্য নির্ধারিত সময়সীমার মধ্যে হতে হবে।

  2. পছন্দ না হলে ফেরত:
    যদি আপনি প্রোডাক্টটি পছন্দ না করেন, তাহলে আপনি নির্ধারিত সময়সীমার মধ্যে পণ্যটি ফেরত দিতে পারবেন তবে ক্যাশ অন্য ডেলিভারির ক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রধান করতে হবে। অনলাইন পেমেন্টের ক্ষেত্রে ডেলিভারি চার্জ আপনার রিফান্ড থেকে কাটা হবে। ফেরত দেওয়ার পর, প্রোডাক্টটি গ্রহণ করা হলে আপনার রিফান্ড প্রক্রিয়া শুরু হবে।

  3. রিটার্নের পর আর কোন অভিযোগ গ্রহন করা হবে না:
    একবার রিটার্ন প্রক্রিয়া সম্পন্ন হলে এবং পণ্যটি সফলভাবে ফেরত নেওয়া হলে, পরবর্তীতে ওই পণ্য সম্পর্কে কোন ধরনের অভিযোগ বা দাবি গ্রহণ করা হবে না।

  4. ওয়ারেন্টি বা গ্যারান্টি:
    Dhaka Cart কোন প্রোডাক্টের জন্য ওয়ারেন্টি বা গ্যারান্টি প্রদান করে না, যদি না অন্যথা(প্রোডাক্টের ডেসক্রিপশনে) উল্লেখ করা থাকে। সব পণ্য “যেমন আছে” অবস্থায় বিক্রি করা হয়, এবং আমরা আপনাকে অনুরোধ করছি, ডেলিভারি সময় পণ্যটি ভালোভাবে পর্যালোচনা করার জন্য।

আমরা আশা করি এই পলিসি আপনাকে রিটার্ন এবং রিফান্ড সম্পর্কিত প্রয়োজনীয় তথ্য দিয়েছে। যদি কোন প্রশ্ন থাকে অথবা সাহায্যের প্রয়োজন হয়, আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করুন।

ধন্যবাদ,
DhakaCart টিম
আমাদের সাথে যোগাযোগ করতে  WhatsApp করুন:  +8801568200412  হট লাইন: +8801618808067

Menu
2
Cart
Home
Whatsapp
Facebook
×
Scroll to Top